1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন

সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক ইদ্রিস এর উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে।

মাইন উদ্দিন ,নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ৩৯৪ বার পড়া হয়েছে
এন প্লাস টিভি
এন প্লাস টিভি
মাইন উদ্দিন ,নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইদ্রিস এর উপর সন্ত্রাসী হামলা করা হয়েছে। যুবলীগ নেতা ইদ্রিস জানায়, এলাকার কামাল, রাহাত মাঝি, রাজীব, রাশেদ, কোকরা মেহরাজ সহ ২০ থেকে ৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়।
১৮ জানুয়ারী সকাল ১০ টার দিকে হামলার ঘটনাটি ঘটে। ঘটনার সুত্রে জানা যায়, স্থানীয় দুলাল ও শাহেদ এর নেতৃত্বে গত কয়েকদিন আগে ইউনুস নামের ১১ বছরের ছোট্ট একটা ছেলেকে দিয়ে ঘরে সিধ কেটে যুবলীগ নেতা ইদ্রিস এর ভাইয়ের ঘর চুরির ঘটনা ঘটায়। ছেলেটির স্বীকারোক্তি অনুযায়ী এলাকার লোকজন বিচারে বসে। বিচারকেরা চোরের পক্ষ নিয়ে বিচার বানচাল করলে কোন উপায় না পেয়ে চর জব্বার থানায় ইদ্রিস এর বড় ভাই বাদী হয়ে একটি চুরির মামলা দায়ের করে। মামলার কথা শুনে সেদিন ই এই সন্ত্রাসী বাহিনী ইদ্রিস এর উপর হামলা করার জন্য উৎপেতে থাকে।
গত ১৭ জানুয়ারী সকাল আনুমানিক ১০ টার দিকে বাড়ি থেকে দোকানে যাওয়ার উদ্যেশ্যে বের হলে বাড়ির সামনেই স্থানীয় লিটনের নেতৃত্বে সন্ত্রাসীরা ইদ্রিস এর উপর হামলা চালায়। এ সময় তার চিৎকার শুনে তাকে বাঁচাতে আসলে তার পরিবারের মহিলা সহ আরো ৮/১০ জনকে পিটিয়ে গুরুতর আহত করে তারা। তাদেরকে বর্তমানে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে ইদ্রিস আরো বলেন আমি এখনো এলাকার প্রতিনিধিদের কাছে সঠিক বিচার চেয়েছি আজ প্রায় ১ সাপ্তাহ গত হয়ে যাচ্ছে এখনো কোন বিচার পাইনি।। এই বিষয় নিয়ে এন পালস টিভি টিম ইদ্রিসের এলাকায় খোজ খবর নিয়ে জানতে পারে ঘটে যাওয়া ঘটনা সত্য, ৮ নং ওয়ার্ডের সাধারণ জনগণ নাম বোরহান উদ্দিন (৩৫) ও ৫ নং ওয়ার্ড মধ্য চরমজিদ এর বাসিন্দা মিয়া হাজীর ছোট ও ঘটনার সত্যতা নিশ্চিত করেন, তারা আরো জানান, এ বিষয়ে ইদ্রিস এখনো কোন বিচার পাইনি, তবে বিচারকরা সঠিক বিচার করবে বলে বলছেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে ওয়ার্ড মেম্বার বলেন আমরা বিষয়টি শুনেছি কিছু দিনের মধ্যে মিমাংসা করা হবে দুই পক্ষকে নিয়ে।।
৫ নং ওয়ার্ডে জনগণ নিচ্ছিত করেন, এই এলাকায় সঠিক বিচার ছেয়ে এখনো কেউ বিচার পেয়েছে এমন নজির এখনো বিরল।তবে এই বিষয়টি নিয়ে সঠিক বিচার হবে বলে আমরা নিচ্ছিত হতে পারছি না।। আমরা সাধারণ জনগণ আমাদের পক্ষে কেউ কথা বলেনা, টাকার কাছে সবাই বিক্রি হয়ে যায়, এলাকায় শালিশ বাণিজ্য চুক্তি বেশি,, ইদ্রিস আরো বলেন আমি এখনো হামল কারিদের ভয়ে বাড়িতে থাকতে পারিনা প্রতিটি মুহূর্তে আমাকে ভয়ে ভয়ে থাকতে হয় আমার পরিবার পরিজন নিয়ে,, আমি এর সঠিক বিচার চাই,,

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD