1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৩ অপরাহ্ন

শনাক্ত দেড় বছরে সর্বনিম্ন,বেড়েছে করোনায় মৃত্যু….

Muntasir Shajjad
  • আপডেট সময়ঃ শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ১৪৮ বার পড়া হয়েছে

৮ জনের মৃত্যু হয়েছ, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে।করোনায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৮৬২ জনে। এই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৬৬ জন। যা গত দেড় বছরে সর্বনিম্ন। এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লাখ ৬৯ হাজার ৩২৮ জনে।

আজ শনিবার (৩০ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত করোনা পরিস্থিতি সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) আগের ২৪ ঘণ্টায় করোনায় মারা যান ৭ জন। করোনা শনাক্ত হয় ৩০৫ জনের দেহে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এক দিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৮১ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৫ লাখ ৩৩ হাজার ১৪৭ জন। গত ২৪ ঘণ্টায় ১৩ হাজার ১০৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৩ হাজার ২৪০টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১ দশমিক ২৫ শতাংশ।

এতে আরো বলা হয়, এ পর্যন্ত মোট ১ কোটি ৩ লাখ ৩২ হাজার ৬৪৪টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৫ দশমিক ১৯ শতাংশ। প্রতি ১০০ জনে সুস্থতার হার ৯৭ দশমিক ৬৯ শতাংশ এবং মৃত্যুহার ১ দশমিক ৭৮ শতাংশ। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে পুরুষ ৬ জন, নারী ২ জন। এর মধ্যে ঢাকায় ৪, খুলনায় ২, চট্টগ্রামে ১ ও সিলেটে ১ জনের মৃত্যু হয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD