1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৭ পূর্বাহ্ন

র‍্যাব ১৫ এর অধিনায়ক খাইরুল ইসলাম সরকার বলেছেন, নির্বাচনে কেউ সহিংসতার চিন্তা করে থাকলে তাহলে ভুল করবে,

এন প্লাস টিভি রিপোর্ট
  • আপডেট সময়ঃ রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৩১০ বার পড়া হয়েছে

কক্সবাজারে দায়িত্বরত র‍্যাব ১৫ এর অধিনায়ক খাইরুল ইসলাম সরকার বলেছেন, নির্বাচনে কেউ সহিংসতার চিন্তা করে থাকলে তাহলে ভুল করবে, আর যদি কেউ করেও থাকে, তাহলে মাঠে দেখা হবে।
আগামীকাল রোববার অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনের চকরিয়া পেকুয়ার কেন্দ্র পরিদর্শন করতে গিয়ে শনিবার বিকেলে এ মন্তব্য করেন তিনি।

এদিকে রাত পোহালেই কক্সবাজারের চকরিয়া, পেকুয়া উপজেলায় ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রসাশন। প্রতিটি ভোট কেন্দ্রে পৌছে দেওয়া হচ্ছে বেলেট বক্স সহ সরঞ্জামাদি।প্রায় দুই শতাধিক ভোট কেন্দ্রে যে কোন ধরণের অপ্রতিকর ঘটনা এড়াতে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন।

অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সাথে র‍্যাব স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে জানিয়ে খাইরুল ইসলাম সাংবাদিকদের আরো বলেন, নির্বাচনের সহিংসতা এড়াতে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে এবং সাধারণ মানুষ যেনো নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে পারে তার জন্য শক্ত অবস্থানে থাকবে র‍্যাব।

চকরিয়ার ১০ টি ও পেকুয়ার ৬ টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে নির্বাচন। সর্বমোট দুই উপজেলার ১৬ ইউনিয়নের এই নির্বাচনে ভোট কেন্দ্র থাকছে ১৪৫ টি। যার মধ্যে বেশিরভাগ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ বলে জানিয়েছে নির্বাচন কার্যালয়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD