1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৭ অপরাহ্ন

রবিবার (২০মার্চ) সকালে বান্দরবান প্রেস ক্লাবের সামনে তিন পাড়ার কারবারী হেডম্যানসহ প্রায় শতাধিক অসহায় পরিবার এ মানববন্ধন করে।

Nplus tv Reporter
  • আপডেট সময়ঃ সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৯৩ বার পড়া হয়েছে
বান্দরবানে লামা উপজেলার ৩০৩ নং ডলুছড়ি মৌজার মেরাইত্তা খোলার লাংকুম ম্রো কারবারী, জয়চন্দ্র ত্রিপুরা ও রেংওয়েন ম্রো কারবারী পাড়ার উপজাতীয়দের ভোগ দখলীয় চাষকৃত ৪০০একর লামার রাবার বাগান প্রকল্প পরিচালক ভূমিদস্যু কামাল উদ্দিন সরই মৌজার হেডম্যান দূর্যোধন ও হাজিরাম ত্রিপুরাসহ স্থানীয় সন্ত্রাসী বাহিনীর সহায়তায় জোর পূর্বক অবৈধভাবে পাড়া উচ্ছেদ ও ভূমি দখলের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পাড়াবাসীরা।
রবিবার (২০মার্চ) সকালে বান্দরবান প্রেস ক্লাবের সামনে তিন পাড়ার কারবারী হেডম্যানসহ প্রায় শতাধিক অসহায় পরিবার এ মানববন্ধন করে।
মানবন্ধনে তারা বলেন, পাড়াবাসীদের বেঁচে থাকার জন্য দীর্ঘবছর একমাত্র অবলম্বর পাহাড়ের বাগান, ভূমি অবৈধ উপায়ে দখলে নিয়ে যাওয়ার ফলে আমরা এখন অসহায় হয়ে পড়েছি। বর্তমানে আমরা অত্যান্ত মানবেতর জীবন যাপন করছি। এসময় তারা সরকার ও প্রশাসনের কাছে তাদের দখলীয় জায়গা ভূমিদস্যুদের কবল থেকে উদ্ধারের জোর দাবি জানান। পরে তারা ৪টি দাবি জানিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করেন।
এসময় লাংকম ম্রো, জয়রাম ত্রিপুরা ও রেংয়েন ম্রোসহ শতাধিক পাড়াবাসীরা উপস্থিত ছিল।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD