1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪১ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জ সদরের ইসলামপুর এলাকায় হত্যা মামলার আসামির বাড়িতে রহস্যজনক আগুন

ইমরান হোসেন শিবলু
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৩৫০ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জ সদরের ইসলামপুর এলাকায় আলোচিত ট্রিপল মার্ডারের অন্যতম তিন আসামির বাড়িতে রহস্যজনক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় বাড়িতে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৩টার দিকে ইসলামপুর এলাকায় আসামি তিন সহোদর শামিম, শাকিব ও শিহাব প্রধানদের বাড়িতে আগুন লাগে। পরে তা দ্রুত ছড়িয়ে পড়ে। স্থানীয়রা চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসকর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই আগুনে পুড়ে যায় বাড়িটি।মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা নির্মল সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে কেউ হতাহত হয়নি।

উল্লেখ্য, গত ২৪ মার্চ গভীর রাতে ইভিটিজিংকে কেন্দ্র করে একটি সালিশ হয়। সালিশে দুপক্ষের বাগবিতণ্ডার একপর্যায় ছুরিকাঘাত খুন হন ইমন হোসেন বয়স ২২, মো. সাকিব হোসেন বয়স ১৯ ও মিন্টু প্রধান বয়স ৪০। ওই হত্যাকাণ্ডের ঘটনায় তিন সহোদর শামিম, সাকিব ও সিহাব এজাহারভুক্ত আসামি। ঘটনার পর থেকে তারা পলাতক।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD