1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

মাহবুবুল আলম হানিফ বলেছেন- বিএনপি আজ স্বপ্ন দেখে আন্দোলন করে ক্ষমতায় আসার

ferdous apu
  • আপডেট সময়ঃ শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২১৬ বার পড়া হয়েছে
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন- বিএনপি আজ স্বপ্ন দেখে আন্দোলন করে ক্ষমতায় আসার। বিএনপি’র সে সামর্থ্য নেই। কারণ জনগণ তাদের সাথে নেই। অতীতে লুটপাট-সন্ত্রাস ছাড়া তাদের কোন অর্জন নেই। একারণে জনগণ তাদের রাষ্ট্র ক্ষমতায় চাই না। তাই বিএনপি’র রাষ্ট্রক্ষমতায় যাওয়ার স্বপ্ন দুস্বপ্নই থেকে যাবে।
নগরীর একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান খান কাইসারের স্মরণসভায় বিশেষ  অতিথির বক্তব্যে হানিফ এ কথা বলেন।  এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইন্জিনিয়ার মোশাররফ হোসেন।
হানিফ বলেন- রাজনৈতিক অঙ্গনে যখন ভাল মানুষ পাওয়া কঠিন ঐ সময়ে কয়েকজন ভাল মানুষের মধ্যে একজন ছিলেন  আতাউর রহমান খান কাইসার।
দেশের উন্নয়নের কথা উল্লেখ করে হানিফ বলেন- এক সময় রেমিট্যান্স ছিল ৫-৬ বিলিয়ন ডলার, এখন ৩৪ বিলিয়ন ডলার ছাড়িয়ে গেছে। সাসটেইনেবল ডেভেলপমেন্ট ঘটছে।
বিএনপি’র মির্জা ফখরুল ইসলামকে উদ্দেশ্য করে হানিফ বলেন- শুধু বিরোধিতার জন্য বিরোধিতা করে সরকারের উন্নয়নের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছেন তিনি। টিভি খুললেই বিএনপি’র এই নেতার শুধু লাগাতার মিথ্যাচার। সন্ত্রাসী নেতার তাবেদারী না করে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের স্বীকার করার জন্য মির্জা ফখরুলের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের এই নেতা। অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD