1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০২:৩৪ পূর্বাহ্ন

মাদার তেরেসা ফাউন্ডেশনের অনুষ্ঠানে এমপি নজরুল বঙ্গবন্ধু ও মাদার তেরেসা আজীবন মানবকল্যাণে নিজেদের উৎসর্গ করেছেন

Ferdous alom apu
  • আপডেট সময়ঃ বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৩০ বার পড়া হয়েছে

মাদার তেরেসা ফাউন্ডেশনের উদ্যোগে মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদ্যাপন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান আজ বিকাল ৫ টায় চট্টগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। মাদার তেরেসা ফাউন্ডেশনের পরিচালক ফরিদা আকতার পুষ্প এর সভাপতিত্বে অনুষ্ঠানে আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি প্রধান অতিথি এবং আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ইউআরজিসি’র বাংলাদেশ গ্লোবাল অ্যাম্বাসেডর মতিউর রহমান সৌরভ প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এমপি নজরুল বলেন-বাঙালির স্বাধীনতা ও মুক্তির জন্য বঙ্গবন্ধু আজীবন এবং আর্ত মানবতার সেবা ও কল্যাণে মাদার তেরেসা আজীবন নিজেদের উৎসর্গ করেছেন। এই দুই মহামনীষীর আদর্শকে ধারণ করে মানবকল্যাণে সবাইকে এগিয়ে আসতে হবে।
প্রধান বক্তা মতিউর রহমান সৌরভ বলেন,মানব কল্যাণে নিজেদের উৎসর্গ করার মাধ্যমে সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন করা যায়।
এতে সংবর্ধিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মা ও শিশু হাসপাতালের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরী, শানিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস.এম. শাহাব উদ্দিন, অক্সফোর্ড মডার্ন স্কুল এ- কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন, মানবতাবাদী সংগঠক লায়ন শামসুজ্জামান সুমন। লায়ন মোখলেছার রহমান, লায়ন খন্দকার কচির উদ্দিন, লায়ন প-িত সুমন চক্রবর্ত্তী, গবেষক বিপ্লব আচার্য্য। দিলরুবা খানম ছুটির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নারী নেত্রী জয়া চৌধুরী, সৈয়দা সাহানা আরা বেগম, লাকী আকতার, মাছুমা কামাল আখি, রিমন মহুরী, স্বাধীন বর্মন, নুর জামাল চৌধুরী, মোঃ ওমর ফারুক, বাচ্চু মিয়া, মোঃ নুরুল হক প্রমুখ।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD