1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:০১ অপরাহ্ন

বাংলাদেশ তথ্য ও মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

Ferdous alom apu
  • আপডেট সময়ঃ শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ তথ্য ও মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে মাহে রমজানের গুরুত্ব ও মানবাধিকার শীর্ষক আলোচনা এবং ইফতার ও দোয়া মাহফিল আজ ১৬ এপ্রিল আগ্রাবাদ সাজনা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
জেলা কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান সৌরভ এর সার্বিক তত্বাবধানে এবং সভাপতি হাজী জাহাঙ্গীর আলম চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি আলহাজ্ব লায়ন মোঃ আলমগীর, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাসেম, সহ-সভাপতি এস এম সাহাব উদ্দিন,সহসভাপতি নুর মোহাম্মদ মধু, সহ-সভাপতি লায়ন শামসুজ্জামান সুমন, সহ-সভাপতি লায়ন খন্দকার কছির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোখলেছার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুদ্দিন রুবেল,সাংগঠনিক সম্পাদক আমির হোসেন সুমন, অর্থ সম্পাদক নুরুল আনোয়ার ভুট্টো,দপ্তর সম্পাদক মোঃ জামাল উদ্দিন। ধর্মীয় ফজীলত বর্ননা করেন মোঃ হারুনুর রশীদ দিদার ও মোনাজাত পরিচালনা করেন মুহাম্মদ নুরুন্নবী মিঞা।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আবু সাইদ, মুজিবুর রহমান, আজিজুল হক আজিজ, মোঃ আবদুল কাদের, মোঃ ওমর ফারুক, মোঃ বাচ্চু মিয়া,আনিসুল ইসলাম, নুরনবী রাজু, মিজানুর রহমান, জিয়াউর রহমান খোকন, জয়া চৌধুরী,মাছুমা কামাল আখিঁ, লাকি আক্তার, নুর কাউসার পারভীন প্রমূখ
বক্তারা বলেন, মাহে রমজান আমাদেরকে সংযম ও আত্মশুদ্ধির শিক্ষা দেয়।মানব কল্যানে আত্ব নিয়োগের প্রেরণা যোগায়। তাই ধর্মীয় অনুশাসন এবং মানবিক মূল্যবোধের আলোকে অসহায় মানুষের কল্যাণে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD