1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন

বন্যায় কবলিত মানুষের ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন চেয়ারম্যান আবু ইসমাইল মোহাম্মদ নোমান

কক্সবাজার নিউজ
  • আপডেট সময়ঃ বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৩০০ বার পড়া হয়েছে

রামুর গর্জনিয়া -কচ্ছপিয়াতে টানা প্রবল বর্ষণে ও পাহাড়ি ঢলে অধিকাংশ এলাকা বন্যায় প্লাবিত হয়েছে। এতে ওই এলাকার জনসাধারণের চরম দুর্ভোগসহ কৃষকের শাক-সবজির ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে।

প্রবল বর্ষণ অব্যাহত থাকায় ওই এলাকায় বন্যার পানি বাড়ছে। সরেজমিনে দেখা গেছে,গত সোমবার থেকে টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে কচ্ছপিয়া ইউনিয়ন, কচ্ছপিয়া ইউনিয়নে চাকমারকাটা, মিয়াজিপাড়া, হাজির পাড়া,বালুবাসা,তিতার পাড়া, ডিককূল,ফাক্রিকাটা, মৌলভীর কাটাসহ আশপাশের বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। তলিয়ে গেছে এসব এলাকার কাচা সড়ক ও স্থানীয় বাজার। এতে ওই দোকানপাট বন্ধ রয়েছে। বিভিন্ন সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইসমাইল মোহাম্মদ নোমান বলেন কক্সবাজার -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির নির্দেশে পানি বন্ধী মানুষদের নিরাপদ স্থানে আনার চেষ্টা অব্যাহত রেখেছে এবং বন্যায় কবলিত মানুষের পাশে দাড়াঁনোর প্রচেষ্টা বেরিয়ে হয়েছে। খবর নিয়ে জানাযায়, এমপি কমলের পক্ষে থেকে চাউল ও রাতের খাবার বিতরণ করে যাচ্ছে ইউপি চেয়ারম্যান নোমান ও পানি বন্ধী মানুষদেরকে নিরাপদ স্থানে আনার প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD