1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৪৩ অপরাহ্ন

বখাটেরা এসিডে ঝলসে দিল এইচএসসি পরীক্ষার্থীকে।

Nplustv reporter
  • আপডেট সময়ঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১০২ বার পড়া হয়েছে

এইচএসসি পরীক্ষার্থীর মুখমণ্ডল এসিডে ঝলসে দিয়েছে বখাটেরা নাটোরে দিনা খাতুন (১৯) নামের এক। গতকাল রবিবার বিকেলে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাজারের পাশের রাস্তায় এ হামলার ঘটনা ঘটে।

দগ্ধ দিনা খাতুনকে প্রথমে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকায় পাঠানো হয়েছে। দিনা ওই এলাকার নুরুল ইসলামের মেয়ে। চলতি বছর রাজশাহী সিটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা তাঁর।

এসিড নিক্ষেপকারীদের মধ্যে একজন মুহিন পাশের দত্তপড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। মুহিনের সহযোগীদের পরিচয় তাত্ক্ষণিক জানা যায়নি। হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, এইচএসসি পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে বাড়িতে থেকে লেখাপড়া করছিলেন দিনা। তাঁকে প্রায়ই উত্ত্যক্ত করত স্থানীয় বখাটে মুহিন ও তার সহযোগীরা। গতকাল বিকেলে দিনা প্রাইভেট পড়ে ফেরার সময় বখাটে মুহিন তার দুই সহযোগী নিয়ে মোটরসাইকেলে এসে দিনার পথরোধ করে।

এক পর্যায়ে বোতলে থাকা এসিড দিয়ে দিনার মুখ ঝলসে দেয় মুহিন। তখন দিনার চিৎকারে লোকজন এগিয়ে এলে তিনজন দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা দিনাকে উদ্ধার করে স্বজনদের খবর দেয়। পরে স্বজনরা দিনাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৮টার দিকে তাঁকে নিয়ে ঢাকায় রওনা হয় স্বজনরা।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD