1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন

ফের বিয়ে করবেন আমির খান

Nplustv reporter
  • আপডেট সময়ঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৮৬ বার পড়া হয়েছে

কর্মজীবনে সফল একজন মানুষ কিন্তু সংসার জীবনের চিত্র পুরোটাই ব্যতিক্রম। চলতি মাসের জুলাই মাসে কিরণ রাও এর সাথে বিচ্ছেদ হয়েছে তার। কিরণ ছিলেন আমিরের দ্বিতীয় স্ত্রী। দীর্ঘ ১৫ বছর একসাথে থাকার পর বিচ্ছেদের পথ বেছে নেন তারা।

বর্তমানে লাল সিং চড্ডা সিনেমা নিয়ে ব্যস্ত আমির । সিনেমাটি হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের রিমেক। সিনেমায় রয়েছে করিনা কাপুর খানও। ২০২২ সালের ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এবার জল্পনা শুরু হয়েছে, এই সিনেমার কাজ শেষ হলেই কি ফের বিয়ে করবেন আমির খান? সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এখন আলোচনা তুঙ্গে। এমনকি এই জল্পনাও শুরু হয়ে গিয়েছে যে, কবে বিয়ের খবর ঘোষণা করবেন তিনি। বিয়ের পাত্রিটি কে তা নিয়েও চলছে সমান তালে আলোচনা।

কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরেই দঙ্গল অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমির খানের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। অনেকের ধারণা ফাতিমার সঙ্গে সম্পর্কের কারণে কিরণের সাথে ইতি টেনেছেন আমির। কিন্তু আমির ও ফাতিমা কেউই এই বিষয়ে মুখ খোলেননি। সেই জল্পনাই আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। বিশেষ করে লাল সিং চড্ডা ছবির কাজের পরেই নাকি আবার আমির বিয়ের কথা ভাবছেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD