1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

‘প্রাণবিক বন্ধু’ সম্মাননা পেলেন জয়া আহসান।

Nplustv reporter
  • আপডেট সময়ঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

পশুপ্রেমের জন‌্য তাকে ‘প্রাণবিক বন্ধু’ সম্মাননা দেওয়া হয়েছে। অন‌্যরকম এক সম্মাননায় ভূষিত হলেন এই দর্শকপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ে জয়া আহসানের খ্যাতি রয়েছে দুই বাংলা জুড়ে। স্বীকৃতিস্বরূপ পেয়েছেন অসংখ্য পুরষ্কার। তবে এবারের পুরষ্কারটি একটু ভিন্ন ধরনের।

শনিবার নগরীর জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে জয়ার হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়। অন‌্যরকম এই সম্মাননা পেয়ে আনন্দিত জয়া আহসান বলেন, ‘প্রাণীকে ভালোবাসার কারণে পুরস্কার পেয়েছি, এটা সত্যিই আনন্দের। এর চেয়ে বেশি আনন্দ লাগছে- এমন একটি উদ্যোগের জন্য। যারা এমন আয়োজন করছেন, তাদের প্রতি আমার ভালোবাসা। এমন আয়োজন আগামীতে প্রাণবিক মানুষ তৈরিতে বড় ভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস। ’

এসময় জয়া আহসানসহ মোট ১১ জনকে এই সম্মাননায় ভূষিত করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক, চিত্রশিল্পী কনক চাঁপা চাকমা, শিল্প সমালোচক মইনুদ্দিন খালেদ।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD