1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০০ অপরাহ্ন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজের দুইটি। জামাত অনুষ্ঠিত হবে

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৩৯৪ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের নামাজের দুইটি। জামাত অনুষ্ঠিত হবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে পবিত্র ঈদ-উল ফিতরের প্রথম ও প্রধান জামাত সকাল আটটায় অনুষ্ঠিত হবে। প্রধান জামাতে ইমামতি করার কথা রয়েছে জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদের খতিব  হযরতুল আল্লামা সৈয়দ আবু তালেব মোহাম্মদ। এরপর সকাল নয়টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের জারি করা বিজ্ঞপ্তি মেনে যথাযথ সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করে ঈদের জামাতের আয়োজন করা হবে বলে জানান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা কালাম চৌধুরী।
এছাড়া লালদীঘি শাহী জামে মসজিদে প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭ টা ১৫ মিনিটে। একই স্থানে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮.১৫ মিনিটে।
এছাড়া সকাল  আটটায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের তত্ত্বাবধানে ঈদ জামাত অনিষ্ঠিত হবে, সুগন্ধা আবাসিক এলাকা জামে মসজিদ, হযরত শেখ ফরিদ (র) চশমা ঈদগাহ মসজিদ,চকবাজার সিটি কর্পোরেশন জামে মসজিদ ও মা আয়েশা সিদ্দিকী চসিক জামে মসজিদে।
এছাড়াও  যথাযথ স্বাস্থ্যবিধি মেনে নগরীর ৪১ টি ওয়ার্ডে সংশ্লিষ্ট  ওয়ার্ড কাউন্সিলরগণের তত্ত্বাবধানে ঈদ জামাত মসজিদে অনুষ্ঠিত হবে।
করোনা পরিস্থিতিতে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায়ে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে গত ২৬ এপ্রিল জারি করা বিজ্ঞপ্তি অনুসরণ করে যথাযথ সুরক্ষা ব্যবস্থা নিশ্চিত করতে মসজিদের ইমাম-খতিব, মসজিদ ব্যবস্থাপনা কমিটি, ধর্মপ্রাণ মুসল্লিসহ সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD