1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৪৫ অপরাহ্ন

নিজ ফ্ল্যাট থেকে ড. তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৪০১ বার পড়া হয়েছে

উত্তরার নিজ ফ্ল্যাট থেকে শিক্ষক ও কলামিস্ট ড. তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার ভবনে থাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নগর ও অঞ্চল বিভাগের অধ্যাপক শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তারেক শামসুর রেহমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সরকার ও রাজনীতি বিভাগে শিক্ষকতা শুরু করেছিলেন। এরপর বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ প্রতিষ্ঠা করেন।

রাজউকের উত্তরা অ্যাপার্টমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক মো. মোজাফফর আহমেদ বলেন, সকালে তারেক শামসুর রহমানের বাসায় যান তার গৃহকর্মী। তিনি বাইরে থেকে কলিংবেল বাজাতে থাকলেও দরজা খুলছিল না। পরে গৃহকর্মী নিচে গিয়ে বাড়ির নিরাপত্তারক্ষীকে বিষয়টি জানান। এরপর আশপাশের সবাই ওই বাসার দরজায় গিয়ে তারেক শামসুর রেহমানকে ডাকাডাকি করলেও তার সাড়াশব্দ মেলেনি।

পরে বেলা ১১টার দিকে তুরাগ থানা পুলিশকে জানানো হয়। পুলিশ বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে।

মোজাফফর আহমেদ আরো জানান, তারেক শামসুর রহমানের মরদেহটি বাথরুমের সামনে পড়ে ছিল। তিনি সেখানে বমি করেছিলেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, সকালে তারেক শামসুর রেহমানের গৃহকর্মী তার বাসায় গিয়ে দরজা বন্ধ পেয়েছেন। এরপর পুলিশ দরজা ভেঙে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গতকাল সন্ধ্যায় তিনি নিজের বাসায় ইফতার খান। তার পরিবারের সবাই দেশের বাইরে থাকেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD