1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২০ অপরাহ্ন

নগ্ন হওয়ার ইঙ্গিত দিলেন পুনম পাণ্ডে

রায়হানা আক্তার লাভলী
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৩৩০ বার পড়া হয়েছে

বাংলাদেশ, ভারত ও শ্রীলঙ্কা; তিন দেশে মিলিয়ে ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপের আয়োজন করা হয়েছিলো। সেই আসরের ফাইনাল চলাকালীন নগ্নতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে।

ভারতীয় ক্রিকেট দলকে চিয়ার করতে গিয়ে পুনম বলেছিলেন, যদি ভারতীয় ক্রিকেটাররা বিশ্বকাপ জয় করতে পারেন, তাহলে তিনি প্রকাশ্যে নগ্ন হবেন।যদিও পরবর্তীকালে পুনম দাবি করেছিলেন, ভারতীয় ক্রিকেট বোর্ড  নাকি তাকে এমন কাজ করার অনুমতি দেয়নি।সেই তিনি আবারও ভারতীয় ক্রিকেট দলের জয়ের জন্য নগ্ন হওয়ার ঘোষণায় নতুন বিতর্ক তৈরি করলেন।ভারত বনাম নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ চলছে। সে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন পুনম। ভারত-নিউজিল্যান্ড টেস্টে কোহলিরা জিতলে ফের নগ্ন হওয়ার ইঙ্গিত দিলেন পুনম।পুনম আরও বলেন, ‘ক্রিকেট হচ্ছে নাকি? মানুষ ক্রিকেট ম্যাচ দেখছেন? তাই যদি হয়ে থাকে তাহলে কি আমি আবার ভারত জিতলে নগ্ন হওয়ার কথা বলব?আমার এ বিষয়ে কোনো ধারণা নেই। আগে বাড়িতে ফিরব। সেখানে গিয়ে খতিয়ে দেখব আদৌ কি এই বিষয়টি নিয়ে বিতর্ক তৈরি করা সম্ভব? তারপর কথা বলবো।’

পুনমের কথার মাঝখানে তার স্বামী স্যাম বম্বে বলে ওঠেন, ‘আমি কি নগ্ন হতে পারি?’ তার জবাবে ঠাট্টার ছলে পুনম আবার বলে ওঠেন, ‘তুমিও নগ্ন হতে চাও? একদম কোরো না ভারত তাহলে হেরে যাবে।’সম্প্রতি করোনা মহামারীতে মুম্বাইয়ের সিনেমা এবং টেলিভিশনের সঙ্গে যুক্ত কর্মীদের খাবারের প্যাকেট বিলি করছিলেন পুনম পাণ্ডে ও স্বামী স্যাম বম্বে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD