1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২৩ পূর্বাহ্ন

দুই নতুন কোচ নিয়োগের ব্যাপারে কিছুই জানেন না সুজন

জুবাইদা আক্তার জেবা
  • আপডেট সময়ঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৪২০ বার পড়া হয়েছে

বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছে একটি নাম- খালেদ মাহমুদ সুজন। সম্প্রতি ভিন্ন ভিন্ন সাক্ষাৎকারে জাতীয় দলের দুই সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান জানিয়েছেন, দেশের ক্রিকেট নিয়ে কেউ যদি গভীরে চিন্তা করে থাকেন, সেটি খালেদ মাহমুদ সুজন।

অথচ তাকে না জানিয়েই কি না, নিয়োগ দেয়া হয়েছে টাইগারদের দুই নতুন কোচ। বাংলাদেশ ক্রিকেট দলের কোচিং স্টাফে যুক্ত হয়েছে দুইটি নতুন নাম। জিম্বাবুয়ে সফরের জন্য ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করবেন অ্যাশওয়েল প্রিন্স আর টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত স্পিন পরামর্শ হিসেবে দায়িত্ব নিয়েছে রঙ্গনা হেরাথ।

শনিবার ২৬ জুন দুপুরের পর এক বিবৃতির মাধ্যমে এ দুই কোচের নিয়োগের বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যখন দেয়া হয় এই ঘোষণা, তখন প্রিমিয়ার লিগ ক্রিকেটের অঘোষিত ফাইনালে নিজ দল আবাহনী লিমিটেডের সঙ্গে মাঠে ছিলেন সুজন।

শুধু সেদিনই নয়, টুর্নামেন্ট শুরুর আগে থেকে অর্থাৎ মে মাসের শেষের দিক থেকে আবাহনীর সঙ্গে জৈব সুরক্ষা বলয়ে ছিলেন সুজন। তবু কিছু না জানিয়েই, দুই কোচের নিয়োগের বিষয়টি হতাশ করেছে সুজনকে।অন্ততপক্ষে মোবাইল ফোনে এটি জানানো যেত বলে মনে করেন তিনি।

বিশেষ করে প্রায় চার বছর ধরে ক্রিকেট অপারেশনস কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে থাকায়, নতুন কোচ নিয়োগের বিষয়টি তারও জানা উচিত ছিল বলে মন্তব্য করেছেন সুজন। কিন্তু তিনি এ খবরটি জেনেছেন পত্র-পত্রিকার খবর পড়ে। হেরাথকে নিয়োগ দেয়ার ব্যাপারে তিনিই প্রথম বোর্ডে জানিয়েছেন বলে দাবি সুজনের।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD