1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৫২ অপরাহ্ন

দলীয় নেতাকর্মীদের ১০ লাখ টাকা ও ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করার ঘোষণা কাদের মির্জার

ডেস্ক নিউজ
  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২৬০ বার পড়া হয়েছে

আওয়ামী লীগ থেকে পদত্যাগের ঘোষণা দিলেও এবারের ঈদুল ফিতর উপলক্ষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে দশ লাখ টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দিবাগত রাত ১২টা ২০ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে এ বিষয়ে একটি স্ট্যাটাস দেন তিনি।

স্ট্যাটাসে কাদের মির্জা বলেন, ‘ঈদুল ফিতর উপলক্ষে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে দশ লাখ টাকা ও গরিব অসহায় পাঁচ হাজার মানুষের মধ্যে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করবো। ’

কাদের মির্জা আরো বলেন, এটা আমার জন্য নতুন কিছু না। আমি প্রতি ঈদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে এভাবে সহযোগিতা করে আসছি। বিগত বছরগুলোতে বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীদের মাধ্যমে বিতরণ করেছি। সেই ধারাবাহিকতায় এবারো দিচ্ছি।

আওয়ামী লীগ থেকে পদত্যাগের ঘোষণা দিলেও কেনো সহায়তা করছেন এমন প্রশ্নের জবাবে কাদের মির্জা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শ ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে কাজ করে যাব। মৃত্যুর আগ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শের সংগঠনকে সহযোগিতা করে যাব। এর জন্য আওয়ামী লীগে থাকা জরুরি না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ওই পৌরসভায় তৃতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন।

স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় দুই মাস আগে দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তাছাড়া তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD