1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন

চীনের ‘নিখোঁজ’ হওয়া টেনিস তারকা জানালেন- ‘নিরাপদ আছি’।

Nplustv reporter
  • আপডেট সময়ঃ সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১৪৩ বার পড়া হয়েছে
MELBOURNE, AUSTRALIA - JANUARY 23: Shuai Peng of China plays a backhand during her Women's Doubles first round match with partner Shuai Zhang of China against Veronika Kudermetova of Russia and Alison Riske of the United States on day four of the 2020 Australian Open at Melbourne Park on January 23, 2020 in Melbourne, Australia. (Photo by Clive Brunskill/Getty Images)

পেং শুয়াং চীনের টেনিস তারকা আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (আইওসি) সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন। তাদের নিরাপদ ও ভালো থাকার কথা জানিয়েছেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

কমিটির প্রেসিডেন্ট থমাস ব্যাচ প্রায় আধ ঘণ্টা ধরে শুয়াংয়ের সঙ্গে কথা বলেছেন। শুয়াং ভালো আছেন। তার ভালো থাকার বিষয়টি নিয়েই আমাদের মূল উদ্বেগ ছিল।

প্রসঙ্গত, চীনের ঊর্ধ্বতন একজন মন্ত্রীর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন ওই নারী। এরপর প্রায় তিন সপ্তাহ ধরে প্রকাশ্যে দেখা যায়নি ৩৫ বছর বয়সী শুয়াংকে।

এরপর তার অনুপস্থিতি নিয়ে উদ্বেগের সৃষ্টি হয়। আন্তর্জাতিক অঙ্গনের ক্রীড়া তারকা থেকে শুরু করে বিভিন্ন দেশের সরকারও তার নিরাপদ থাকার প্রমাণ উপস্থাপন করতে চীনের ওপর চাপ দেয়। অবশেষৈ তার বিষয়টি খোলাসা হলো।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD