1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:২২ অপরাহ্ন

চট্টগ্রাম মহানগর বিজেপির আহবায়ক কমিটির উদ্যোগে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

Ferdous
  • আপডেট সময়ঃ শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

আসুন এক সাথে দেশ গড়ি, ব্যারিস্টার আন্দালিভ রহমান পার্থ ভাইয়ের হাতকে শক্তিশালী করি। সন্ত্রাস, মাদক ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ি। এই স্লোগানকে বুকে ধারন করে নবগঠিত চট্টগ্রাম মহানগর,বাংলাদেশ জাতীয় পার্টি-( বিজেপির ) আহবায়ক কমিটি কর্তৃক আয়োজিত সংবর্ধনা ও মতবিনিময় সভা, গতকাল নগরীর ২ নং গেইটে অবস্থিত ক্যাফে আলীর হল রুমে অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াললী উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপির সন্মানীয় চেয়ারম্যান আন্দলিভ রহমান পার্থ ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চট্টগ্রাম মহানগর সদস্য সচিব ইঞ্জিনিয়ার মোঃ শাহেদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজ, কেন্দ্রীয় কমিটির সম্মানীয় সদস্য, শাহরিয়ার হোসেন আরিফ ।

বাংলাদেশ সেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক,জাকির হোসেন মীর । বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চট্টগ্রাম মহানগর এর সিনিয়র যুগ্ন আহবায়ক, জসিম উদ্দিন । বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চট্টগ্রাম মহানগর এর সিনিয়র যুগ্ন আহবায়ক, রিদুয়ানুল হাসান ।

বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চট্টগ্রাম মহানগর এর সিনিয়র যুগ্ন আহবায়ক, রিয়াজ উদ্দিন জুয়েল । বাংলাদেশ যুব সংহতি,কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহবায়ক, মোহাম্মদ সাইফুদ্দিন । বাংলাদেশ যুব সংহতি,কেন্দ্রীয় কমিটির সম্মানীয় সদস্য,এফ এম শাহেদ নুর ।

বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ন আহবায়ক, জনাব মোঃ সুমন তালুকদার ।

উক্ত সভার সভাপতিত্ব করেন , বিশিষ্ট লেখক,সাহিত্যিক ও কলামিস্ট ,বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি কেন্দ্রীয় কমিটির সম্মানীয় ভাইস-চেয়ারম্যান, বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটির সম্মানীয় আহবায়ক,জনাব সৈয়দ মোঃ জুলকারনাইন ।

উক্ত সভা সঞ্চলনা করেন, বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চট্টগ্রাম মহানগর আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক এস. এম. ফয়সাল মাহমুদ।

উক্ত সভায় বক্তাগন বলেন, নেতারা জন্মায় না,কঠোর চেষ্টা ও ত্যাগের মাধ্যমে একজন মানুষ নেতায় পরিনত হয় । সত্যিকারের নেতা আদর্শ খোঁজে না সে আদর্শের জন্ম দেয় ।

নবগঠিত কমিটির সদস্যদের উদ্দ্যেসে বক্তাগন বলেন একজন নেতা যদি সৎ হয়,তবে তার অনুসারীরা অসৎ হওয়ার সাহস পায় না । নেতৃত্ব মানে অন্যদের জীবনকে সুন্দর করার সুবর্ণ সুযোগ । এটা নিজের লালসা পূর্ণ করার সুযোগ নয় ।

একজন নেতা হলেন সেই ব্যাক্তি যিনি রাস্তা চেনেন হেটে চলেন এবং অন্যদের রাস্তা দেখান । বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চেয়ারম্যান আন্দলিভ রহমান পার্থ বলেন, চট্টগ্রামে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি দেখে নতুন প্রজন্ম যুব সমাজ রাজনীতিতে আসতে চাইছে না। আমার বিশ্বাস প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠনের মাধ্যমে তরুন সমাজ যুব সমাজের সবাইকে বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপির সাথে সম্পৃক্ত করা সম্ভব।

কারন আমরাই একমাত্র রাজনৈতিক দল যারা হানাহানী মারামারী অপরাজনীতি থেকে দূরে দেশ ও সাধারন মানুষের কল্যানে কাজ করছি । আমি চাই সৎ ও যোগ্য লোক আমার দলের সাথে কাজ করুক আগামী প্রজন্ম তাহলে সুন্দর দুর্নীতিমুক্ত একটি দেশ পাবে । আর অসৎ লোকের স্থান আগেও যেমন  আমাদের দলে ছিলো না আগামীতেও থাকবে না বলে মনে করি ।

বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি চেয়ারম্যান নেতা কর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানায় এবং সবার অংশগ্রহনে সবাইকে শুভেচ্ছা জানায় ।

সভা শেষে অতিথিদের মাঝে ক্রেস বিতরন করেন নেতৃবৃন্দ ।

 

 

 

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD