1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন

চট্টগ্রামের সীতাকুণ্ডে গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২

ডেস্ক নিউজ
  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৯৮ বার পড়া হয়েছে

চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ভাটিয়ারি এলাকা থেকে ১৪ কেজি গাঁজা ও ৯৯ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৭। তারা হলেন চান্দগাাঁও থানার ৬ নম্বর ওয়ার্ড সিরাজ কন্ট্রাক্টর বাড়ির আব্দুস সালামের ছেলে মো. আবু সুফিয়ান (২৬) ও লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার পূর্ব কাঞ্চনপুর এলাকার মো. কালু মিয়ার ছেলে মো. ইসমাইল হোসেন (২৮)।এ সময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ৬টার দিকে বিএমএ গেইটের দক্ষিণ পার্শ্বের চৌধুরী মার্কেট থেকে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নূরুল আবছার।

মোঃ নুরুল আবছার জানান, একটি প্রাইভেটকারের পেছনের দিকে চটের বস্তার ভেতর থেকে ১৪ কেজি গাঁজা এবং ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় প্রাইভেটকারটি (চট্টমেট্রো-গ-১১-৬৯৮৭) জব্দ করা হয়। আটক দুইজন জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদকসেবনকারীদের নিকট বিক্রি করে আসছে।

উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক বাজার মূল্য ২ লাখ ৬০ হাজার টাকা এবং উদ্ধার করা প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা। আটক দুইজনসহ উদ্ধার করা মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD