1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:২৭ অপরাহ্ন

করোনা ভাইরাস মোকাবেলায় নগরীর বন্দর থানা ৭৩ নং বিট পুলিশিং এর উদ্যোগে এলাকাবাসীকে সচেতন ও মাস্ক বিতরণ।

মোঃ রাসেল
  • আপডেট সময়ঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৩৮৩ বার পড়া হয়েছে

“মাস্ক পড়ার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ” এই স্লোগান নিয়ে বন্দর থানার ৭৩ নং গোসাইলডাঙ্গা বিট কতৃক আয়োজিত বাংলাদেশকে কভিড- ১৯ এর ২য় ধাপ মোকাবেলায় করনীয়, জনসচেতনতাবৃদ্ধি ও জনগনকে মাস্ক পরিধানে উদ্বুদ্ধকরন, প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান সহ জনগনের মাঝে মাস্ক বিতরন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

৭৩নং বিট প্রধান দিপক দেওয়ানের সঞ্চালনায়  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নিজামউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলক বিশ্বাস অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বন্দর জোন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৬ নং গোসাইলডাঙ্গা ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোরশেদ আলী ও সুমন দাশ গুপ্ত ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ৭৩ নং কমিউনিটি পুলিশিং সহকারি এ এসআই দীপন দেবনাথ , এ এসআই মোহাম্মদ সিরাজুদুল্লাহ ও অন্যান্য সদস্য বৃন্দ।

অনুষ্ঠানে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বন্দর জোন এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার অলক বিশ্বাস ও বন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নিজামউদ্দিন বলেন এই করোনা মহামারী দ্বিতীয় দাপ আমাদের বাংলাদেশ থেকে আস্তে আস্তে বিতাড়িত হবে। সব সময় সাবান দিয়ে ভালো করে হাত ধোবেন, মাস্ক সবসময় পড়বেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন।

অনুষ্ঠান শেষে জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন।

 

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD