1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন

করোনায় বিএনপি নেতা আফতাবুর রহমান শাহীনের মৃত্যু

ডেস্ক নিউজ
  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩১৮ বার পড়া হয়েছে

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহীন ইন্তেকাল করেছেন।  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শুক্রবার (২৩ এপ্রিল) দুপুর ২ টায়  ঢাকা স্পেসালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী। তিনি জানান, আফতাবুর রহমান শাহীনের মরদেহ চট্টগ্রামে আনা হচ্ছে। তারপর জানাজার সময় জানানো হবে।

শাহীনের ছোট ভাই মোহাম্মদ এরশাদ বলেন- আমার ভাই করোনায় আক্রান্ত ছিলেন। প্রথমে চট্টগ্রামে চিকিৎসা দেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় নেওয়া হয়।

এদিকে আফতাবুর রহমান শাহীনের মৃত্যুতে শোক প্রকাশ কওরেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। এক শোকবার্তায় তিনি আফতাবুর রহমান শাহী‌নের মুত্যুতে চট্টগ্রাম মহানগর বিএন‌পি ও তার ব্য‌ক্তিগত পক্ষ থে‌কে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহান রাব্বুল আলামীন দরবারে প্রার্থনা ক‌রেন তি‌নি যেন মরহুমকে জান্নাতুল ফেরদৌস কামনা করেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD