1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

কক্সবাজারে গোলাগুলিতে ১৫ পথচারী গুলিবিদ্ধ

এন প্লাস টিভি রিপোর্টার
  • আপডেট সময়ঃ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১০০ বার পড়া হয়েছে

কক্সবাজার সদরের খুরুশ্কলে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে গুলিতে অন্তত ১৫জন পথচপারী গুলিবিদ্ধ হয়েছে। সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।
শুক্রবার দুপুরের দিকে খুরুশ্কল ইউনিয়নের কুলিয়াপাড়ায় এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, কুলিয়া পাড়া ফারুকের ও রাশেদের মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এর জের ধরে জুমার নামাজের পর দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এক পর্যায়ে গুলি বর্ষণ করা হয়। এতে ১৫জন পথচারী গুলিবিদ্ধ হয়।
ফারুকের অভিযোগ, তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রাশেদের ভাই আবু সুফিয়ান ও তাদের পক্ষের মনজুরের ভাতিজা বাবু এলোপাতি গুলি বর্ষণ করে। তবে এই বিষয়ে অভিযুক্ত রাশেদের বক্তব্য জানা সম্ভব হয়নি।
স্থানীয়রা তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসে। তাদের মধ্যে ইফতাদুল নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
খুরুশ্কুল ইউপি চেয়ারম্যান শাহজাহান ছিদ্দিকী বলেন, জায়গা সংক্রান্ত বিরোধের জের দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষ গুলি বর্ষণ করে। গুলিতে পথচারীরা গুলিবিদ্ধ হয়েছে বলে জেনেছি।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস বলেন, উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনা জেনেছি। ঘটনা তদন্তের জন্য সন্ধ্যার দিকে পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা প্রতিবেদন দিলে বিস্তারিত জানা যাবে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD