1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন

কক্সবাজারে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় হওয়া মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে টুরিস্ট পুলিশ।

Nplustv reporter
  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে
কক্সবাজারে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় হওয়া মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে টুরিস্ট পুলিশ।  এনিয়ে  এ পযন্ত মোট  ৪ জনকে গ্রেফতার করেছে আইনশৃংখলা বাহিনী।  । গ্রেপ্তারকৃতরা হলেন,  রেজাউল করিম শাহাবুদ্দিন, মামুনুর রশীদ ও মেহেদী হাসান। তারা ধর্ষনের ঘটনায় সহযোগী ছিলেন বলে জানান পুলিশ।   দুপুরে কক্সবাজার টুরিস্ট পুলিশ কার্যলয়ে টুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মুসলিম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।  তিনি বলেন,  আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। ধর্ষণকান্ডের মূল অভিযুক্ত আশিক এখনও আইনের আওতায় আনা সম্ভব হয় নি মন্তব্য করে অতিরিক্ত ডিআইজি বলেন, শিগগিরই তাদের আইনের আওতায় আনা হবে।
কক্সবাজারের সামগ্রিক পর্যটন অবস্থা ভালো মন্তব্য করে অতিরিক্ত ডিআইজি  বলেন,  কক্সবাজার কে পূর্বের ন্যায় নিরাপদ পর্যটন শহর হিসেবে গড়ে তুললে টুরিস্ট পুলিশের পাশাপাশি অন্যান্য সংস্থাও কাজ করছেন বলে জানান তিনি।
গেল বুধবার রাতে  শহরের সন্ত্রাসী আশিক এক নারীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষন করে। পরে কক্সবাজারের হোটেল জিয়া গেস্ট ইন থেকে র্যাব ধর্ষিতা নারীকে উদ্ধার করে। এ ঘটনায় হোটেলের ম্যানেজারকে আটক করে র্যাব।
চাঞ্চল্যকর এই ধর্ষণের ঘটনায় গত ২৩ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা করেন ভিকটিমের স্বামী।
এজাহারভুক্ত আসামিরা হলেন- আশিকুর রহমান ও তার তিন সহযোগী ইস্রাফিল খোদা ওরফে জয় ও মেহেদী হাসান ওরফে বাবু এবং রিয়াজ উদ্দিন ছোটন। মামলাটি
টুরিস্ট পুলিশ তদন্ত করছে।   পুলিশ জানান প্রধান আসামি আশিকের বিরুদ্ধে নারী নির্যাতন ইয়াবা অস্ত্রসহ ১৭টি মামলা রয়েছে। ইস্রাফিল খোদা জয়ের বিরুদ্ধে আছে দুটি মামলা।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD