1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:০১ অপরাহ্ন

কক্সবাজারের মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র সহ উন্নয়ন কার্যক্রম পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

ferdous apu
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র ও গভীর সমুদ্র বন্দর সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিজিবি’র একটি বিশেষ হেলিকপ্টার যোগে তিনি মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্রে অবতরণ করেন। সেখানে তিনি বিকাল সোয়া ৪টা পর্যন্ত বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। সংশ্লিষ্ট কর্মকর্তারা তাঁকে বিভিন্ন প্রকল্প সম্পর্কে ধারণা দেন।

এর পুর্বে মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ ও পুলিশ সুপার মো: হাসানুজ্জামান স্বরাষ্ট্রমন্ত্রীকে স্বাগত জানান।

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে রয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সাফিনুল ইসলাম, মন্ত্রীপরিষদ বিভাগের সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এ্যাডমিরাল এম শাহজাহান, বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব মো: সেলিম উদ্দিন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মাতারবাড়ী তাপ বিদ্যুৎ কেন্দ্র ও গভীর সমুদ্র বন্দর সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন শেষে মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টায় হেলিকপ্টার যোগে কক্সবাজার শহরে পৌঁছেন। মন্ত্রী কক্সবাজারে রাত্রীযাপন করবেন।

২৯ সেপ্টেম্বর বেলা ১১টায় হেলিকপ্টার যোগে কক্সবাজার থেকে নোয়াখালীর ভাসানচরে যাবেন মন্ত্রী। সেখানে বলপূর্বক বাস্তুচ্যুত মায়ানমারের নাগরিকদের সমন্বয়, ব্যবস্থাপনা ও আইনশৃংখলা সম্পর্কিত জাতীয় কমিটির সভায় অংশ নেবেন। একইদিন বিকেল ৪ টায় মন্ত্রী ভাসানচর ত্যাগ করবেন বলে মন্ত্রীর একান্ত সচিব দেওয়ান মাহবুবুর রহমান (উপসচিব) প্রেরিত সফরসূচিতে জানা গেছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD