1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন

এন প্লাস টিভির চেয়ারম্যান এর নামে মিথ্যে বানোয়াট ভিত্তিহীন প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Ferdous
  • আপডেট সময়ঃ সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ২৪৩ বার পড়া হয়েছে

নিউজগার্ডেন অনলাইন পত্রিকায় গত ৯ ও ২০ আগস্ট প্রকাশিত ‘অনলাইন টিভি’র চেয়ারম্যান পরিচয়ে চাঁদাবাজি’ ও ‘অঢেল সম্পত্তির মালিক বিয়ে পাগলা কথিত সাংবাদিক রাজু’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন অনলাইন পোর্টাল এন প্লাস টিভির চেয়ারম্যান শাহাদাত হোসেন ওরফে রাজু।

 

 

 

 

 

প্রকাশিত সংবাদকে উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন দাবি করে তিনি বলেন, আমি ২০২০ সাল থেকেই এন প্লাস টিভির সাথে সম্পৃক্ত হই। সাংবাদিকতা আমার পেশা না, আমি সংবাদ কর্মীদের কর্মসংস্থানের ব্যবস্থা করার জন্য একটি অনলাইন টিভি চ্যানেল করেছি। বাকি সময় আমি বিভিন্ন ধরনের ব্যবসা বাণিজ্য করে জীবিকা নির্বাহ করি। একইসঙ্গে কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই কিন্তু আমি আওয়ামীলীগকে সমর্থন করি। একটি মহল ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে বলেও তিনি প্রতিবাদে দাবি করেন। তিনি আরো জানান (০১৭৬৪-০০২৭১৩) এই নম্বর থেকে বিভিন্ন সাংবাদিককে এন প্লাস চেয়ারম্যান রাজু দাবী করে মিথ্যা তথ্য দিয়ে সংবাদিকদের ক্ষেপিয়ে সংবাদ রচনায় ত্বরাণি¦ত করছে আমার বিরুদ্ধে।
তিনি আরো জানান মোকতার হোসেন বাবু আমাকে সাংবাদিকতা পেশায় এনে এখন আমার বিরুদ্ধে সাংবাদিকদের ক্ষেপিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ রচনা করে আমার পারিবারিক মর্যাদা ক্ষুন্ন করছে।

তিনি আরো জানান, মোকতার হোসেন বাবু আমার সাথে দীর্ঘদিন সম্পর্ক থাকার সূত্রে আমার সব গোপন তথ্য জানতো সেই সুযোগে সে আমার জিমেইল আইডি হ্যাক করে আমার পরিবারের সাথে থাকা আপত্তিকর ছবি দিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ পরিবেশন করে আমার মানহানি করেছে। আমি এ সমস্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটলে আমি আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হব।
এছাড়া গত ৭ আগস্ট মুক্তার হোসেন বাবুর সম্পাদনায় প্রিয়সংবাদবিডিডটকমে ‘ভুয়া অনলাইন টিভি খুলে টেন্ডল রাজুর চাঁদাবাজি’ এই শিরোনামে সংবাদ পরিবেশন করে আমার মানহানি করেছে। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এ সংক্রান্ত বিভ্রান্তিকর সংবাদ অন্যান্য পোর্টাল বা পেইজবুক পেইজে যারা প্রকাশ করেছেন তা এক সপ্তাহের মধ্যে অপসারণ না করলে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো।

 

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD