1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪২ অপরাহ্ন

উত্তরা মোটরস,সুজুকির নতুন সুইফট গাড়ি বাজারজাত শুরু করল…..

Muntasir shajjad
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

লিমিটলেস থ্রিল’ ট্যাগলাইন নিয়ে সুজুকি সুইফটের নতুন মডেল বাজারে এনেছে দেশের অন্যতম গাড়ি বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটরস লিমিটেড। সুইফটের অ্যাগ্রেসিভ স্টাইলিং, স্পোর্টি লুক ও পাওয়ার-প্যাকড পারফরম্যান্সের মাধ্যমে হট হ্যাচ ক্যাটাগরিতে বিশ্বব্যাপী একটি মানদণ্ড তৈরি করেছে।

২০০৬ সালে বাজারজাত শুরু হওয়ার পর থেকেই সুজুকি বিশ্বে হ্যাচব্যাক গাড়ির বিভাগে বিপ্লব ঘটিয়েছে, সুজুকি নতুন সুইফট গাড়ি সম্পর্কে উত্তরা মোটরস লিমিটেডের হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান বলেন। সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে উত্তরা মোটরস ডুয়েল জেট ডুয়েল ভিভিটি ১২০০সিসি ইঞ্জিনসমৃদ্ধ সুজুকি নতুন সুইফট বাজারজাত শুরু করল।

নতুন সুইফট ছয়টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য ১৬.৩০ লাখ টাকা থেকে শুরু। গাড়ি ক্রেতাদের জন্য বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান থেকে সহজে গাড়ি লোনের সুবিধা। গাড়িটির বিস্তারিত জানতে সুজুকির অফিশিয়াল ওয়েবসাইটে www.suzukicar.com.bd ভিজিট করুন।

সারা দেশে নিজস্ব ১১টি শাখা অফিস, ৫টি ডিলার পয়েন্ট ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপী সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে। প্রতিটি নতুন সুইফট গাড়ির জন্য উত্তরা মোটরস দিচ্ছে ১ বছর এর সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি ও ৩টি ফ্রি সার্ভিস সেবা।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD