1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন

‘আম্মাজান’ খ্যাত অভিনেত্রীর জন্মদিন আজ ৭৬-এ পা রাখলেন অভিনেত্রী শবনম

Ferdous
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৩২৩ বার পড়া হয়েছে

বাংলা চলচ্চিত্রের এক জনপ্রিয় নাম শবনম। বাংলার পাশাপাশি উর্দু ও পাঞ্জাবি চলচ্চিত্রেও রয়েছে তার সুনিপুণ অভিনয়ের ছাপ। নন্দিত এ অভিনেত্রীর আজ জন্মদিন। চলতে চলতে ৭৫ বছরে পা রাখলেন অভিনেত্রী শবনম।

অশোক ঘোষ পরিচালিত ‘নাচের পুতুল’ চলচ্চিত্রে নায়ক রাজ রাজ্জাকের লিপে মাহমুদুন্নবীর গাওয়া ‘আয়নাতে ঐ মুখ দেখবে যখন’ গানটি এখনো দারুণ জনপ্রিয়। এ ছবির নায়িকা ছিলেন শবনম। দেশের সংগীতাঙ্গনে কালজয়ী এক গান। গানটির দৃশ্যায়নে শবনমের অনবদ্য অভিনয় এখনো দর্শকের মন ছুঁয়ে যায়।

কাজী হায়াৎ পরিচালিত ‘আম্মাজান’ চলচ্চিত্রে অভিনয়ের পর গত প্রায় ২২ বছরে দেশের চলচ্চিত্রে আর দেখা মেলেনি শবনমের।

মাঝখানের এ দীর্ঘ সময়ে অনেক চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু গল্প পছন্দ না হওয়ায় কাজ করা হয়ে ওঠেনি। এমনটাই জানান অভিনেত্রী। মাঝখানে ‘খোদার পরে মা’ চলচ্চিত্রে অভিনয়ের কথা থাকলেও শেষে তিনি জানতে পারেন ছবির গল্পটি মৌলিক নয়। তাই সরে দাঁড়ান।

পাকিস্তানে একটি টিভি সিরিয়ালে কাজ করছিলেন অভিনেত্রী শবনম। আপাতত সে সিরিয়ালের কাজ বন্ধ। পাকিস্তানের একটি চলচ্চিত্র ও তার নিজের অভিনীত একটি ছবির রিমেকে অভিনয়ের কথা ছিল অভিনেত্রীর। কিন্তু সব প্রজেক্টের কাজ স্থগিত আছে। করোনার দিনগুলোয় শবনম রাজধানীর বারিধারায় নিজের বাসাতেই আছেন একমাত্র ছেলে রনির সঙ্গে। খুব জরুরি প্রয়োজন ছাড়া একেবারেই বাসা থেকে বের হচ্ছেন না।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD