1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন

আওয়ামী লীগের তিন নেতাকে বেধড়ক পিটিয়েছেন টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

এন প্লাস টিভি রিপোর্টার
  • আপডেট সময়ঃ শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ১০৫ বার পড়া হয়েছে

এবার জেলা নেতৃবৃন্দের সামনের বর্ধিত সভার মতো জনাকীর্ণ স্থানে আওয়ামী লীগের তিন নেতাকে বেধড়ক পিটিয়েছেন টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।
শুক্রবার (২২এপ্রিল) ইফতারের আগ মুহূর্তে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার নেতারা হলেন— টেকনাফ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউছুফ মনো, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. ইউছুফ ভুট্টো ও উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ বিষয়ক সম্পাদক অ্যাড. মাহমুদুল হক।

নিজ দলীয় নেতাদের পেটানোর এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও দেখা যাচ্ছে, বদির সাথে তার ভাই আবদুশ শুক্কুরসহ আরো কয়েকজন নেতা মিলে উল্লেখিত ব্যক্তিদর পেটাচ্ছেন। রাতে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর সংগঠনের ভেতরে ও বাইরে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে।

হামলার শিকার মো. ইউছুফ মনো জানান, বর্ধিত সভা চলাকালীন সাবেক সংসদ সংসদ বদি পৌর কমিটিকে ডিঙিয়ে বারবার ওয়ার্ড কমিটিকে প্রাধান্য দিয়ে কথা বলছিলেন। পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে আমি তার বক্তব্যের প্রতিবাদ করায় সেখানে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে বদি মঞ্চ থেকে নেমে হল রুমের বাইরে অপেক্ষমান তার ক্যাডার বাহিনীকে ডেকে এনে আমাকে কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় আমাকে বাঁচাতে এগিয়ে আসা যুগ্ম সম্পাদক ইউছুফ ভুট্টোকেও একইভাবে মারধর করেন বদি ও তার লোকেরা।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD