1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণে ঘটনায় আনোয়ারা থেকে গ্রেপ্তার আশিক

Nplustv reporter
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের আবাসিক হোটেলে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে আটকে রেখে দুইদিন ধরে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি মোহাম্মদ আশিককে চট্টগ্রামের আনোয়ারা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।
কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান বিষয়টি নিশ্চিত করেছেন

তিনি জানান, প্রাথমিক তদন্ত শেষে র‌্যাব জানতে পারে প্রধান আসামি মোহাম্মদ আশিক কক্সবাজারের চকরিয়ায় অবস্থান করছেন। সেখানে অভিযানে গেলে র‌্যাব পৌঁছার আগেই তিনি চট্টগ্রামের উদ্দেশে রওনা হন। পরে ধাওয়া করে তাকে আনোয়ারা থেকে গ্রেপ্তার করা হয়। বিস্তারিত সংবাদ সম্মেলনে জানানো হবে।

গ্রেপ্তার আশিক কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে।

ওই ছাত্রীর দাবি, গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় পরীক্ষার রেজাল্ট নিয়ে বাড়ি ফেরার পথে উত্তর নুনিয়ারছড়ার নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ আশিকের নেতৃত্বে কয়েকজন তাকে অপহরণ করে নিয়ে যায়। কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র সংলগ্ন মমস্ নামের এক আবাসিক হোটেলে দুইদিন ধরে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে ১৫ ডিসেম্বর রাতে তাকে একটি গাড়ি যোগে বাড়ির সামনে নামিয়ে দেয়।

এ ঘটনায় ১৮ ডিসেম্বর ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে আশিকসহ পাঁচজনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় আসামি করা হয় অজ্ঞাতনামা আরও চারজনকে।

অন্যান্য আসামিরা হলেন— আশিকের মা রাজিয়া বেগম (৫৫), বাবা নজরুল ইসলাম (৬০), ভাই মো. কামরুল (৩৪) এবং শহরের ঝাউতলা গাড়ির মাঠ এলাকার মো. হায়দার ওরফে হায়দার মেম্বারের ছেলে রিয়াজ উদ্দিন (৪০)।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD