1. admin@nplustv.com : admin : Shadat Hossain Raju
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

অষ্টম কর্নেল কমান্ড্যান্ট ও বার্ষিক অধিনায়ক সম্মেলন কাদিরাবাদ সেনানিবাসে।

Nplustv reporter
  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ২১২ বার পড়া হয়েছে

বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী ‘ফোর্সেস গোল ২০৩০’ বাস্তবায়নে সেনাবাহিনীর সাংগঠনিক কাঠামো পরিবর্তনের পাশাপাশি সেনাবাহিনীকে আধুনিকায়নের প্রক্রিয়া চলমান রয়েছে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন। সেনাবাহিনী আজ আন্তর্জাতিক পর্যায়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। দেশ ও জাতি গঠনে বাংলাদেশ সেনাবাহিনীর, বিশেষ করে কোর অব ইঞ্জিনিয়ার্সের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন তিনি। সন্ত্রাস দমনসহ কক্সবাজারের মেরিন ড্রাইভ নির্মাণ ও ঢাকার হাতিরঝিল রাস্তা নির্মাণ এবং বৌদ্ধ বিহার স্থাপনের মতো উন্নয়নমূলক কাজ করেছে সেনাবাহিনী।

আজ বুধবার নাটোরের কাদিরাবাদ সেনানিবাসের ইঞ্জিনিয়ার সেন্টার অ্যান্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের শহীদ শামসুল হুদা প্যারেড গ্রাউন্ডে অষ্টম কর্নেল কমান্ড্যান্ট অভিষেক এবং বার্ষিক অধিনায়ক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আর্মি সদর দপ্তরের ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার ইন চিফ মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, কাদিরাবাদ সেনানিবাসের ইঞ্জিনিয়ার সেন্টার অ্যান্ড স্কুল অব মিলিটারি ইঞ্জিনিয়ারিংয়ের ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মনিরুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ইঞ্জিনিয়ার কোরের সব ইউনিটের অধিনায়করা অংশগ্রহণ করেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর পড়ুন
© কপিরাইটঃ- এন প্লাস টিভি (২০২০-২০২২)
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD